আজ বুধবার, ০৮ মে ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
«» শিবগঞ্জে মনোনয়ন জমা শেষ, চেয়ারম্যান ৬, ভাইস-চেয়ারম্যান ৭, মহিলা ভাইস-চেয়ারম্যান ৩ «» মুহুর্মুহু ককটেল বিস্ফোরণ, শিবগঞ্জের মর্দানায় আতঙ্ক : আটক-৬ «» শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ «» শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ «» শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ «» শিবগঞ্জে সাহাপাড়া আলহেরা আল জামিয়াতুল ইসলামীয়ার আয়োজনে ঈদ পুনর্মিলনী «» ঈদে টানা ৫ দিনের ছুটিতে দেশ «» গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়ন পরিষদে বিনামূল্যে খাদ্য শস্য বিতরণ «» আসন্ন ঈদ-উল ফিতর উপলক্ষে চৌডালা ইউনিয়নে ৫ হাজার পরিবার পাচ্ছে ঈদ উপহার «» চাঁপাইনবাবগঞ্জ ল’ইর্য়াস কাউন্সিল এর ইফতার ও দোয়া মাহফিল

শিবগঞ্জ সাহাপাড়ায় আলহেরা ইসলামিয়া মাদ্রাসার স্থায়ী ক্যাম্পাসের ভিত্তি প্রস্তর স্থাপন

হাবিবুল বারি হাবিব : চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার সাহাপাড়ায় আলহেরা আল জামিয়াতুল ইসলামিয়া (মাদরাসা)’র স্থায়ী ক্যাম্পাসের  ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে । সোমবার ২৪ এপ্রিল ২০২৩ সকালে আলহেরা আল জামিয়াতুল ইসলামিয়া মাদরাসার স্থায়ী  ক্যাম্পাসে প্রতিষ্ঠানের পরিচালক আলহাজ মাওলানা আবুল কালামের পরিচালনায় ও প্রতিষ্ঠান সভাপতি মাওলানা  আজিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানের আয়োজন করা হয় । এসময় উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের হিফজ বিভাগের শিশু শিক্ষার্থী আসিফা জান্নাত, উলমা জান্নাত, জামিলা জান্নাত ও হানিফা জান্নাত ।
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহেরা  ইয়াতিম খানার সভাপতি মাওলানা আশরাফুল আলম সিফাত ও সরকারি প্রাবি প্রধান শিক্ষক (অব.) ও আলহেরা জামে মসজিদের সভাপতি জালাল উদ্দীন । এ সময় স্থানীয় জনপ্রতিনিধিগণ, গণ্যমান্য ব্যক্তিবর্গ, অভিভাবক ও সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন । শেষে প্রতিষ্ঠানের সহকারি সেক্রেটারি  আলহাজ মুসলিম উদ্দীন সর্দারের সমাপনী বক্তব্য, দোয়া ও আপ্যায়ন এবং হিফয বিভাগের নিস্পাপ  শিশু শিক্ষার্থীদের পবিত্র হাত  দিয়ে স্থায়ী ক্যাম্পাসের ভিত্তি প্রস্তর স্থাপনের  মাধ্যমে অনুষ্ঠানের সমাপনী ঘোষনা করা হয় ।

আপনার মতামত দিন :
সংবাদটি শেয়ার করুন :